গ্রামীণফোন ডিজিটাল বাংলাদেশ সম্মানজনক জাতীয় পুরস্কার পেল ।

ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১’ পেয়েছে গ্রামীণফোন।তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ প্রতিষ্ঠান শ্রেণিতে সম্মানজনক জাতীয় পুরস্কার পেল।১২ ডিসেম্বর, ২০২১,বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ‘ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২১’ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেক সার্ভিস লিডার ও ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোনকে এ পুরস্কার প্রদান করেন।

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমানকে পুরস্কার প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত থেকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের মাধ্যমে এই অনুষ্ঠানটি শুভ কাজ সম্পন্য করেন ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোন থেকে প্রতিষ্ঠানটির হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার; স্পেশালিস্ট সোহেল রানা; হেড অব ইয়ুথ, স্কিলস অ্যান্ড এমপ্লয়মেন্ট ফারহানা ইসলাম; ইনোভেশন, ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজির লিড এবং অন্যান্য প্রতিষ্ঠানের শীর্ষস্থানীয় কর্মকর্তারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সরকার অনুষ্ঠানে জুনাইদ আহমেদ পলক বলেন, আইসিটি বিষয়ে সচেতনতা তৈরিতে এবং প্রযুক্তির প্রচার ও প্রসারকে গুরুত্ব দিয়ে বিবেচনা করে আসছে।প্রতিষ্ঠানগুলোকে পৃষ্ঠপোষকতা করা একটি প্রশংসনীয় পদক্ষেপ নিতে হবে এবং এ চেতনাকে সমুন্নত রাখতে সঠিক উদ্যোগকে পুরস্কৃত করা হবে।ভবিষ্যতে বিজয়ী উদ্যোগগুলো আমাদের দেশকে ব্যবসাসহ অন্যান্য প্রধান খাতসমূহে প্রযুক্তিগত বিপ্লবের জন্য প্রস্তুত হতে সহায়তা করবে বলে প্রধানমন্ত্রী মনে করেন।

জুনাইদ আহমেদ পলকে সরকার অনুষ্ঠানে বলেন ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে,আইসিটি বিষয়ে সচেতনতা তৈরিতে এবং প্রযুক্তির প্রচার ও প্রসারকে গুরুত্ব দিয়ে বিবেচনা করে আসছে।প্রতিষ্ঠানগুলোকে পৃষ্ঠপোষকতা করা এবং এ চেতনাকে সমুন্নত রাখতে সঠিক উদ্যোগকে পুরস্কৃত করা হবে এই বিষয়ে একটি প্রশংসনীয় পদক্ষেপ নিতে হবে।ভবিষ্যতে বিজয়ী উদ্যোগগুলো আমাদের দেশকে ব্যবসাসহ অন্যান্য প্রধান খাতসমূহে প্রযুক্তিগত বিপ্লবের জন্য প্রস্তুত হতে সহায়তা করবে বলে প্রধানমন্ত্রী মনে করেন।

Leave a Comment